1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর পৌর আ.লীগের কমিটি বাতিলের দাবি সাংসদ ডা. মনসুরের - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুর পৌর আ.লীগের কমিটি বাতিলের দাবি সাংসদ ডা. মনসুরের

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর পৌর আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় পৌরসভা চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ডা. মনসুর রহমান বলেন, লোক দেখানো সম্মেলন করে অবৈধ পন্থায় দুর্গাপুর পৌর আওয়ামী লীগের দুই বিতর্কিত নেতাকে সভাপতি ও সম্পাদক করা হয়। ওই কমিটি বাতিলের দাবিতে কেন্দ্রীয় নেতাদের জানানো হলে কমিটি স্থগিত করা হয়। সেই কমিটি পুণরায় রাতারাতি বহাল করা হয়েছে দলীয় শৃংখলা ভংগের শামিল।

সাংসদ মনসুর রহমান দাবি করেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে পৌর আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির সভাপতি আজাহার আলী ও সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করতে গিয়ে জেল খেটেছেন। তাদের কমিটিতে কিভাবে আনা হয়েছে সেটি আমাদের বোধগম্য নয়। অবিলম্বে পৌর আওয়ামী লীগের কমিটি বাতিলের জন্য কেন্দ্রীয় নেতাদের জানানো হলেও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের একপেশে মনোভাবের কারনে কমিটি বাতিল করা হচ্ছেনা।

আওয়ামী লীগ নেতা আমিনুল হক টুলুর উপরে হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সাংসদ মনসুর রহমান বলেন, শান্তিপূর্ণ মিছিলে ন্যাক্কারজনক হামলা চালিয়ে নেতাকর্মীদের যেভাবে আহত করা হয়েছে তার সাংগঠনিক ও আইনগত বিচার করা হবে।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের কমিটি পূণার্ঙ্গ না করায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সরকারি কলেজের অধ্যক্ষ হওয়ার পরেও কিভাবে সাংগঠনিক দায়িত্ব পালন করছেন তারও প্রতিবাদ জানানো হয় সমাবেশে।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ঝালুকা ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাহার আলী, কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খান, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক আবু হানিফ, পানানগর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিদুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক আদম আলী প্রমূখ।

উপজেলা ছাত্রলীগে সাবেক সভাপতি আলমগীর হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর যুবলীগের আহ্ববায়ক সোহেল রানা ও যুগ্ম আহ্ববায়ক মেহেদী হাসান নিঝুম প্রমূখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST