1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুলের পথসভা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুলের পথসভা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিল শেষে নেতাকর্মীদের সাথে পথসভা করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম।

রবিবার দুপুরে অনলাইনে মনোনয়নপত্র দাখিল শেষে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তার ব্যাক্তিগত রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সংক্ষিপ্ত পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

নজরুল ইসলাম বক্তব্যে বলেন, দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করেছি। তাছাড়া দলীয় মনোনয়ন পেয়ে দু’দফায় নির্বাচিত হয়ে টানা ১০ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। এবার দলীয়ভাবে মনোনয়ন দেয়া হচ্ছেনা। এ কারনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামীতেও মানুষের সেবা করার সুযোগ চেয়ে পুণরায় প্রার্থী হয়েছি। আমি আপনাদের দোয়া ও অকুণ্ঠ সমর্থন প্রত্যাশা করছি। জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি। আশাকরি আপনারা আমাকে নিরাশ করবেন না।

এ সময় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কবিরুল ইসলাম আনিস, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুর রহিম, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. আলাউদ্দিন, যুবলীগ নেতা মনিরুজ্জামান মনি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST