1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বুলেট গ্রেপ্তার - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বুলেট গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুস সবুর বুলেটকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার হোজাগ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই গ্রামের আজিমুদ্দিনের পুত্র ছাত্রদল নেতা বুলেট। এদিন দুপুরে বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, গ্রেপ্তারকৃত বুলেট দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে রাষ্ট্র বিরোধী ধ্বংসাত্মক কার্যক্রম পরিচালনা ও জননিরাপত্তা বিঘ্নিত করার পরিকল্পনা করে আসছিলো বলে গোপন সূত্রে জানা গেছে। এতে আইনশ্ঙ্খৃলা পরিস্থিতি অবনতি হওয়ার আশষ্কা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে উপজেলা বিএনপির আহব্বায়ক ও ঝালুকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান আয়নাল ডিবিসি জার্নালকে বলেন, আগামী ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ রয়েছে। বিএনপির নেতাকর্মী ঢাকায় যেন না যেতে পারে এ কারণে দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে।

তিনি আরও বলেন, আমি শারীরিক ভাবে অসুস্থ। নেতাকর্মীদের কাছ থেকে শুনেছি রাতে বিভিন্ন নেতাকর্মীর বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। পুলিশের ন্যাক্কারজনক অভিযানের তীব্র নিন্দা জানাচ্ছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST