1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে সুদ কারবারিদের চাপে কৃষকের আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

দুর্গাপুরে সুদ কারবারিদের চাপে কৃষকের আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর(রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে সুদের টাকার চাপে মানসিক যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে রেন্টু পাইক (৫০) নামে এক কৃষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সে উপজেলার শ্যামপুর গ্রামের ফয়েজ পাইক এর ছেলে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, কৃষক রেন্টু পাইক এলাকার কিছু সুদ কারবারিদের কাছ থেকে সুদের উপরে সাদা স্ট্যাম্পে সই করে ও ফাঁকা চেক দিয়ে কয়েক লাখ টাকা নিয়েছিল। সেই স্ট্যাম্পে ও চেকে কৌশলে টাকার পরিমাণ বাড়িয়ে সুদকারবারিরা পরে সেই সুদের টাকার জন্য প্রতিনিয়ত চাপ ও হুমকি ধামকি দিয়ে আসছিলো তারা। কিছুদিন আগে সেই সুদের টাকার জন্য কিছু জমি ও বিক্রি করেন রেন্টু পাইক। তারপরও সুদের টাকাগুলো পরিশোধ না হওয়াতে এক সময় এ চাপ সহ্য না করতে পেরে রেন্টু পাইক নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহতের প্রতিবেশী ফারুক জানান, সুদের টাকার জন্য চাপ প্রয়োগ করায় রেন্ট পাইক যন্ত্রণায় আত্মহত্যা করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন,শ্যামপুরে এক ব্যাক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পুলিশ ঘটানা স্থল পরিদর্শনে গেছে তদন্ত শেষে আইনগত ব্যবস্থাগ্রহন করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST