1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে হত্যা, পিতাকে কুপিয়ে জখম

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪২৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়া সম্পর্কে জড়ানোয় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে গোলাম মোস্তফা চৌধুরী (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এদিকে, গোলাম মোস্তফার পিতা আবু কালামকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও রামেক হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী গোলাম মোস্তফা।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের পুত্র গোলাম মোস্তফার সাথে উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে এক কন্যা সন্তানের জন্ম হয় । ওই সন্তানের বয়স এখন ৭ মাস।

গোলাম মোস্তফার অভিযোগ ছিলো তাঁর পিতা আবু কালামের সাথে তাঁর স্ত্রীর অনেকদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। আগে থেকেই এ ব্যাপারে সে জানলেও প্রমাণ না থাকায় জোর করে কাউকে কিছু বলতে পারছিলোনা। বুধবার দুপুরে ঘরের চাতালে পেঁয়াজ ওঠানোর নাম শ্বশুর আবু কালামের সাথে আপত্তিকর অবস্থায় জড়ায় গোলাম মোস্তফার স্ত্রী। বাড়ির লোকজন দেখে ফেলায় গোলাম মোস্তফার স্ত্রী জুথি খাতুন কন্যা সন্তানকে নিয়ে বাবার বাড়ি কিশোপুর গ্রামে চলে যায়। গ্রামের মাঠে কৃষিকাজ শেষ করে সন্ধ্যার দিকে বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে গোলাম মোস্তাফা প্রথমে তার পিতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে ওই রাতেই কিশোরপুর গ্রামে শ্বশুরবাড়ি গিয়ে কৌশলে স্ত্রীকে ডেকে বাড়ির পাশে নিয়ে গিয়ে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায় গোলাম মোস্তফা।

পলাতক গোলাম মোস্তফার ভাই মাইনুল হোসেন জানান, তাঁর বাবা আবু কালামকে গুরুতর জখম অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁর অবস্থাও আশংকাজনক।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, নিহতের আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST