1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ

N

দুর্গাপুরে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬১৪ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধিঃ শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শিশু শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ করেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন।

এ সময় বঙ্গবন্ধু সহ তার সপরিবারের সকল সদস্যর জন্য দোয়া ও মাগফেরাত কামনা করেন। আজ রোববার দুপুরে এতিমখানা মাঠে খাবার ও মিষ্টি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় শহীদ শিশু শেখ রাসেলের স্মৃতিচারণ করেন ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন। পরে এতিমখানার সকল এতিমদের লেখাপড়াও শারীরিক খোঁজখবর নেন। তিনি আরো বলেন এতিমখানার দিনের শিশু যেকোনো বিষয়ে সমস্যা হলে যোগাযোগ করতে। তিনি সমাধান করা চেষ্টা করবেন বলে জানান।

এদিকে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে মাঠে প্রচার-প্রচারণা চালাচ্ছেন আলমগীর হোসেন। আগামীতে এ পৌরসভার মেয়র মেয়র হলে ওই এতিমখানার সার্বিক দায়িত্ব নেবেন বলেও আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, এতিমখানার প্রধান আশরাফ হোসেন ও এতিমখানার সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST