1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে অসুস্থ এক নারীকে রক্ত দিয়ে প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা

N

দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র!

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। ইতিমধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

তবে এবার ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন পিতা-পুত্র। উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা ও তার ছেলে তরুন ব্যবসায়ী শ্রমিক লীগের সহ সভাপতি এস এম শামীম ফিরোজ মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে শেষ পর্যন্ত পিতা-পুত্রের মধ্যে যে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারেন বলে জানা গেছে।

একই পদে মনোনয়নপত্র দাখিলের প্রসঙ্গে জানতে চাইলে এস এম শামীম ফিরোজ বলেন, তার বাবা আলহাজ্ব আব্দুল মোতালেব মোল্লা বর্তমানে ভাইস চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ না হলে বাবার পরিবর্তে তিনি নির্বাচনে লড়বেন। এ কারনে রাজনৈতিক কৌশল হিসেবে বাবার সাথে তিনিও মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া অন্য কোনো উদ্দেশ্যে নয়।

এস এম শামীম ফিরোজ আরও বলেন, গত ৫ বছর তার বাবা যেভাবে মানুষের পাশে ছিলেন। তার চাইতেও আরও নিবিড়ভাবে মানুষের পাশে থাকতে চান তিনি। এখন সবাই চাচ্ছেন তরুন প্রজন্মকে। সে কারনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আরও বেশি আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত; ইসি’র তফসিল অনুযায়ী দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST