1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে বিবাদমান জমি নিয়ে উভয় পক্ষ মুখোমুখি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

দুর্গাপুরে বিবাদমান জমি নিয়ে উভয় পক্ষ মুখোমুখি

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে বিবাদমান জমি নিয়ে উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নেয়ার অভিযোগ উঠেছে। বিবাদমান ৪ শতক জমি নিয়ে উভয় পক্ষই আদালতের স্মরনাপন্ন হয়েছেন। এছাড়াও থানায় লিখিত অভিযোগ করেছেন।

উপজেলার জয়নগর ইউনিয়নের গগনবাড়িয়া মধ্যপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আব্দুল হালিম ও আনিসুর রহমানের মধ্যে এই বিবাদ চলে আসছে।

আনিসুর রহমানের অভিযোগ ক্রয়সুত্রে তাঁর ৬ শতাংশ জমির দখল নিতে প্রতিবেশী আব্দুল হালিম বহিরাগত ১০ থেকে ১৫ জন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এসে জোরপুর্বক ভাবে ঘর নির্মাণ করতে থাকে। এ সময় আনিসুর রহমানের মেয়ে সায়মা বিবি সহ তাঁর কয়েকজন বোন মিলে ঘর নির্মাণ করতে নিষেধ করে। এ সময় নির্মাণ কাজের ভিডিও নিজ মোবাইলে ধারন করতে থাকে সায়মা বিবি। এতে আব্দুল হালিম ক্ষিপ্ত হয়ে সায়মা বিবির উপরে আক্রমণ করে এবং তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। পরে দ্রত ঘটনাস্থল ত্যাগ করে।

আব্দুল হালিম বলেন, ক্রয়সূত্রে ওই জমির মালিক তাঁর বাবা আশরাফ আলী। তাঁর বৈধ কাগজপত্র আছে। প্রতিপক্ষ আনিসুর রহমান জোরপূর্বক জমিটি দখলে নিতে চাচ্ছে। এ ঘটনায় তিনি আদালত ও থানায় অভিযোগ করেছেন।

জানতে চাইলে জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ঘটনা শুনেছি। এ বিষয়ে উভয়পক্ষকে নিয়ে বেশ কয়েকবার বসা হয়েছে। কিন্তু দুই পক্ষই অনড় থাকায় বিবাদমান জমির মীমাংসা করা সম্ভব হয়নি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় ডাকা হয়েছে। কাগজপত্র দেখে বৈধ মালিকানা নিশ্চিত করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST