1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে বিদেশী পিস্তল সহ যুবক আটক পলাতক -৪ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র!

N

দুর্গাপুরে বিদেশী পিস্তল সহ যুবক আটক পলাতক -৪

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল গুলিসহ অস্ত্র কারবারি রায়হাতুল সালমান রাজ (১৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫ টার দিকে প্রথমে রাজশাহীর দুর্গাপুর উপজেলার গগনবাড়িয়া গ্রামে অভিযান পরিচালনা করে পরে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় আরো ৪ জন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত রাজ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার হাট কানপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। পলাতকরা হলেন, একই উপজেলার খিদ্র খলসী গ্রামের লুৎফরের ছেলে মাইনুল ইসলাম (৩২) গগনবাড়িয়া গ্রামের রফিকুলের ছেলে জনি (৩৬) বাজু খলসী সাজিপাড়ার আইয়ুব আলী ও রফিকুল ইসলাম (৫৫)।

র‌্যাব-৫ জানায় , রাজশাহীর একটি আভিযানিক দল সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫ টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ী নামক স্থানের মেসার্স এন.বি ফিলিং স্টেশন এর অপর পাশ্বে রাজশাহী টু ঢাকা বাইপাস সড়কের পাশ্বে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলেই রায়হাতুল সালমান রাজকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করে। সেই সময় ঘটনাস্থল থেকে অন্য চার আসামী কৌশলে পালিয়ে যায়।প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেপ্তারকৃত রাজ আসামীগনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করার কথা স্বীকার করেন বলে র‌্যাব জানায়।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST