1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঝালুকা ইউপি চ্যাম্পিয়ন - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

দুর্গাপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঝালুকা ইউপি চ্যাম্পিয়ন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৪৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) ঝালুকা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার বিকেলে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় সোমবার দুর্গাপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকাল থেকে সন্ধা অবধি টুর্নামেন্টে উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা সহ মোট ৮টি দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহন করে জয়নগর ইউনিয়ন পরিষদ ও ঝালুকা ইউনিয়ন পরিষদ একাদশ।
জয়নগর ইউনিয়ন পরিষদকে এক শূন্য গোলের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হয় ঝালুকা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ।

ফাইনাল খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কলেজ অধ্যক্ষ আব্দুর রব, ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, শমসের আলী, রিয়াজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, সাবেক সাধারন সম্পাদক শরিফুজ্জামান শরিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু আরিফ রুবেল, সহ সভাপতি আজিজুল ইসলাম, ইমন বাবু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনু।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST