1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে প্রতিপক্ষের মারপিটে আহত ওয়ার্ড আ'লীগ নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, গ্রেফতার ১ - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুরে প্রতিপক্ষের মারপিটে আহত ওয়ার্ড আ’লীগ নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, গ্রেফতার ১

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৫৪০ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত লাভলু (৩৮) নামের এক ওয়ার্ড আওয়ামী লীগের নেতা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শনিবার রাতে একজনকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্তের জের ধরে চাচা ছামান আলীর সাথে আওয়ামী লীগ নেতা মৃত হেংলা’র পুত্র লাবলুর বিরোধ চলছিলো।
গত ২৪ ডিসেম্বর প্রতিপক্ষ চাচা ছামান ও তার দুই পুত্র সেলিম ও সোহেল রানা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য লাবলুকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরিবারের সদস্যরা আহত অবস্থায় তাকে আওয়ামী লীগের সদস্য লাবলুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করে। সেদিন থেকে আওয়ামী লীগ নেতা লাবলু রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। শাররীক হঠাৎ অবস্থার অবনতি হওয়ায় ২জানুয়ারী শনিবার রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রাজপাড়া থানায় ইউডি মামলা হয়েছে। রবিবার মৃতদেহের ময়না তদন্ত হবে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী বলেন, এঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মামলা রুজু হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST