1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ন্যাশনাল ব্যাংকের উপ-শাখার উদ্বোধন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

N

দুর্গাপুরে ন্যাশনাল ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১২৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুরে যাত্রা শুরু করেছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড। বৃহৎ ও নতুন পরিসরে গ্রাহকদের সবচেয়ে আধুনিক ও সর্বোত্তম সেবা দেওয়ার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে দেশের অন্যতম এই ব্যাংকটি।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে পবিত্র কুরআন তেলওয়াত ও গীতা পাঠ দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। অতিথিদের ফুলেল শুভেচছায় বরণ করার পর আয়োজিত অনুষ্ঠানে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উপ-শাখার উদ্বোধন করেন ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহমুদ হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর-মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করীম, সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম ও ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আঞ্চলিক প্রধান রাজুনুর রশিদ।

অন্যান্যের মধ্যে ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহীর শাখা ব্যবস্থাপক আব্দুর রহিম সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক ইস্তাজুল ইসলাম।

ন্যাশনাল ব্যাংকের এমডি মেহমুদ হোসেন বলেন, বৃহত্তর ন্যাশনাল ব্যাংক পরিবারের অংশ হিসেবে ন্যাশনাল ব্যাংক সব সময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে। ন্যাশনাল ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উন্নত সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি আরো বলেন, দুর্গাপুরে এই উপ-শাখা চালুর ফলে এই এলাকার গ্রাহকরা তাদের প্রয়োজন মতো সর্বাধুনিক ও অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। আমরা এই শাখা চালুর মাধ্যমে এই এলাকার মানুষদের জন্য আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতার প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ন্যাশনাল ব্যাংক দেশের এক নম্বর সাসটেইনেবল ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST