1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে নওপাড়া ও কিশমত গণকৈড় ইউপিতে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

N

দুর্গাপুরে নওপাড়া ও কিশমত গণকৈড় ইউপিতে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলা কৃষক লীগের আয়োজনে ইউনিয়ন শাখা কৃষক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলার কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং কুরআন তেলওয়াতের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সম্মেলনের উদ্বোধক ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম ও প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ওয়াজেদ আলী খান।

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও দুর্গাপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক, জেলা কৃষকলীগের উপ-প্রচার সম্পাদক ইউসুফ আলি চৌধুরী, জেলা কৃষক লীগের সদস্য ও বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক (বাবু), উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক গোলাপ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মেহেদী হাসান নিঝুম প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে ১ নং নওপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি পদে আব্দুল খালেক ও মাহাবুর রহমান টুনু এবং সাধারণ সম্পাদক পদে মানিক গাজী ও রাশেদুল ইসলাম, ২ নং কিসমত গণকৈড় ইউনিয়নে সভাপতি পদে সিরাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে আব্দুল ওয়াহেদ লালনের নাম প্রস্তাব করা হয়েছে।

তবে পরবর্তীতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করে উভয় ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীতদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST