1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির সময় ৫ যুবক আটক, পুলিশে সোপর্দ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

দুর্গাপুরে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির সময় ৫ যুবক আটক, পুলিশে সোপর্দ

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ঘটনায় থানা পুলিশ হেফাজতে নিয়ে ওই ৫ যুবককে গ্রেপ্তার দেখিয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৬ মে) বিকাল সাড়ে ৬টার দিকে কয়েক জন যুবক ছাত্রলীগ পরিচয় দিয়ে কিসমত গণকৈড় ইউনিয়নের সুজানগর গ্রামের ইউপি সদস্য আনছার আলীর বাড়ির কাছে পুরাতন পুকুর খনন কাজে বাঁধা দেয় এবং চাঁদাদাবি করে। এ সময় স্থানীয় লোকজন তাদের আটক করে মারধোর ও জিজ্ঞাসাবাদ করে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওই ৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলেন, উপজেলার উজালখলসী গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র নাদিম (২০), কাশেম আলীর পুত্র সামিউল (১৯), একই গ্রামের মোতালেবের পুত্র নাইম (১৯), মঙ্গলপুর গ্রামের মন্তাজ আলীর পুত্র আব্দুল্লাহ (১৮) ও আলীপুর গ্রামের ইয়াছিন আলীর পুত্র ভূয়া সাংবাদিক ইলিয়াস আলী।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান বলেন, আটকৃতরা কেউ ছাত্রলীগের কর্মী নন। কেউ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করলে বা নাম ভাঙ্গালে অবশ্যই পুলিশ প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন এটাই আমি চাই।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, আটককৃত ৫ জন যুবক চাঁদাবাজি করতে গিয়েছিল এমন খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় এনেছে। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করে বুধবার আদালতে পাঠানো হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST