1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে চাঁদা দাবির ঘটনায় ছাত্রলীগ নেতাকে মারধোর, থানায় অভিযোগ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

দুর্গাপুরে চাঁদা দাবির ঘটনায় ছাত্রলীগ নেতাকে মারধোর, থানায় অভিযোগ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে চাঁদা দাবির ঘটনাকে কেন্দ্র করে সোহাগ মোল্লা নামের ছাত্রলীগ নেতাকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনার পর আহত সোহাগ মোল্লাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের লোকজন থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করেছে।

আহত ছাত্রলীগ নেতা সোহাগ মোল্লা উপজেলার ২ নং কিসমত গণকৈড় ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও কয়ামাজমপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে বলে জানা গেছে।

দেবীপুর গ্রামের সাজেদুর রহমান অভিযোগ করেন, কয়ামাজমপুর গ্রামের মোস্তফা নামের এক ব্যাক্তির পুকুর কন্টাকে খনন করার দায়িত্ব নিয়েছেন তিনি। বেশ কিছুদিন থেকে এলাকার বিভিন্ন পুকুর ব্যবসায়ীর নিকট থেকে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করে আসছিলো সোহাগ। বিষয়টি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জহুরুল হককেও জানানো হয়েছে।

বৃহস্পতিবার মোস্তফার কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে সোহাগ। পরে ৫ হাজার টাকা দাবি করে। মোস্তফা এক হাজার টাকা দিতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার ব্যবসার ক্ষতিসাধন করার হুমকি দেয়।

এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন সোহাগকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। তখন সোহাগ বলে একটু-আধটু টাকা না নিলে আমি ছাত্রলীগ চালাবো কেমনে? আমাকে টাকা দিতেই হবে। এসময় গ্রামের সাধারণ লোকজন ক্ষিপ্ত হয়ে সোহাগকে মারধোর করেছে।

এস্কেভেটর ব্যবসায়ি রবিউল জানান, ছাত্রলীগ নেতা সোহাগ মোস্তফার পুকুরে গিয়ে এস্কেভেটর চালক হানিফের কাছে টাকা দাবি করে ও হুমকী-ধামকী দেয়। এরপর সেখানে কি ঘটেছে তা আমি জানিনা।

ছাত্রলীগ নেতা সোহাগের বাবা আব্দুল মালেক বলেন, ফেসবুকে পোস্ট করা নিয়ে তার ছেলে সোহাগকে মারধোর করেছে মোস্তফা ও তার লোকজন। পুকুর খনন বিষয়ে চাঁদা দাবির বিষয়টি সত্য নয় বলেও দাবি করেন আব্দুল মালেক। এ ঘটনায় তিনি বাদী হয়ে মোস্তফা সহ কয়েকজনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST