1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে গৃহবধুর শ্লীলতাহানির ঘটনা ধামাচাপা দিতে তৎপর আ.লীগ নেতা - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুরে গৃহবধুর শ্লীলতাহানির ঘটনা ধামাচাপা দিতে তৎপর আ.লীগ নেতা

  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়ন এলাকার নারায়ণপুর গ্রামে এক গৃহবধূর (২২) শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত এজাহার দায়ের করেছেন ভিকটিম গৃহবধুর স্বামী। তবে থানায় এজাহার দায়েরের পর থেকে গ্রাম্য সালিসে বিষয়টি মিটিয়ে ফেলার আশ্বাস দিয়ে দিনের পর দিন ঘুরাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা। এমনকি মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দিতেও বিভিন্ন ভাবে চাপ দিচ্ছেন আওয়ামী লীগের ওই নেতা।

থানায় দায়ের করা এজাহার সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে মাঠ থেকে কলার পাতা কেটে বাড়ি ফিরেছিলো ভিকটিম গৃহবধু। পথিমধ্যে নারায়ণপুর গ্রামের দলিল হাজীর লম্পট পুত্র আব্দুল কাইয়ুম ওরফে দুর্লভ (৩৫) ভিকটিম গৃহবধূকে জাপটে ধরে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই গৃহবধূ চিৎকার চেঁচামেচি শুরু করলে ক্ষেতে কাজ করা লোকজন ছুটে আসলে লম্পট দুর্লভ পালিয়ে যায়।

ভিকটিমের স্বামী আলামিন হোসেন বলেন, ঘটনাটি এলাকার মাতাব্বর এবং স্থানীয় ইউপি সদস্যকে জানানো হয়েছে। তারা থানায় এজাহার দিতে পরামর্শ দিলে ঘটনার একদিন পর থানায় লিখিত এজাহার দেয়া হয়েছে।

আলামিন হোসেন অভিযোগ করেন, থানায় এজাহার দায়েরের পর থেকে স্থানীয় ইউপি আওয়ামী লীগের এক নেতা ও উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা অভিযুক্ত লম্পট দুর্লভের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে নিতে হুমকী-ধামকী দিচ্ছেন। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হলে বাড়ির বাইরে বের হতে দিবেনা বলে হুমকী দিচ্ছেন। এমনকি ফায়সালা করে দিবেন বলে কালক্ষেপণ করছেন।

জানতে চাইলে থানার এস আই আব্দুল কুদ্দুস বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে একদিন গিয়েছি। পরে তারা মিটিয়ে নিবে বলে জানিয়েছে। ভিকটিম চাইলে লিখিত এজাহারটি মামলা হিসেবে রুজু করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST