1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৭২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর 

রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে হনুফা বেগম (৪৫) নামের এক নারী আত্মহত্যা করেছে। শনিবার (২৯ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টার দিকে বাড়ির সবার অজান্তে বাড়ির উঠানে আমের গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

জানা গেছে, উপজেলার আলীপুর গ্রামের বাসিন্দা হনুফা বেগম।পারিবারিক দ্বন্দ্বের কারণে সে আত্মহত্যা করেছে।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, আলীপুর ছাতনী পাড়ার জয়নালের মা হনুফা বেগম ( ৪৫) বাড়ির সবার অজান্তে নিজ বাড়ির উঠানে আম গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে ওই নারী আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তদন্তপূর্বক পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST