1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে কৃষকলীগের আয়োজনে জেলহত্যা দিবস পালন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

দুর্গাপুরে কৃষকলীগের আয়োজনে জেলহত্যা দিবস পালন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলা কৃষকলীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতাসহ সকল শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) বিকালে সংসদ সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমানের দুর্গাপুরস্থ রাজনৈতিক কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া-মোনাজাতে আয়োজন করা হয়।

উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক গোলাপ হোসেনের সঞ্চালনায় জেলহত্যা দিবসে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ও সকল ইউনিয়নের আহ্বায়ক ও যুগ্ন আহবায়ক উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST