1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে এনইউএফ ও র‍্যামডো'র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

দুর্গাপুরে এনইউএফ ও র‍্যামডো’র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে সেচ্ছাসেবী দু’টি সংগঠন’ নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশন ও র‍্যামডো’র উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জাকারিয়া হোসেনের সভাপতিত্বে ও গোলাম কাওসারের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‍্যামডো’র প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়ক মেহেদী হাসান মিলন এবং সভাপতি রবিউল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি
জাকারিয়া হোসেন, সাধারণ সম্পাদক ওসমান গনি, অর্থ সম্পাদক কাওসার আলী মাষ্টার, কার্যনিবাহী সদস্য, ড. জয়নুল আবেদীন ও আরসাদ আলী, প্রভাষক আজিজুর রহমান, প্রভাষক ফারুক হোসেন, নওপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, যুবলীগ নেতা তোফায়েল আহমেদ, আলহাজ্ব মোহম্মদ হাজী, জহুরুল হক, নজরুল ইসলাম মিন্টু, শিক্ষক সোহরাব হোসেন প্রমূখ।

সবার আন্তরিক প্রচেষ্টায় ও সহযোগীতার কারনে মুসলমানদের আত্মসংযমের মাসে মানবসেবার এই কার্যক্রম সফল হয়েছে বলে জানান সংগঠন দুটির উদ্যেক্তারা।

(RAMDO) প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়ক মোঃ মেহেদী হাসান মিলন ও নওপাড়া উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোক্তারা বলেন, ‘ সেচ্ছাসেবী দুটি সংগঠন সহ আমাদের গ্রামের সবার অংশগ্রহণে এবং সম্মেলিত প্রচেষ্টায় আজকের এই ইফতার মহফিল সফল হয়েছে। সমাজের প্রত্যেকটি সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো আমাদের মত এমন উদ্যোগ নিবে ও সকল ভালো কাজ করে সমাজের অসহায়দের মানুষদের পাশে দাড়াবে সেই প্রত্যাশাই করছি’।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতরের দিনে ৩০০ হতদরিদ্রদের মাঝে গরুর মাংস বিতরন করা হবে বলে জানান সংগঠনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST