1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে আন্তঃজেলা বিকাশ হ্যাকার চক্রের চার সদস্য আটক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

N

দুর্গাপুরে আন্তঃজেলা বিকাশ হ্যাকার চক্রের চার সদস্য আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর

আন্তঃজেলা বিকাশ একাউন্ট হ্যাকার চক্রের চার সদস্যকে আটক করেছে দুর্গাপুর থানার পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল থানায় দায়ের হওয়া একটি মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে হ্যাকার চক্রের ওই চার সদস্যকে আটক করে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হকের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম উপজেলার পাঁচুবাড়ী এলাকা থেকে হ্যাকারকে চক্রের ওই চার সদস্যকে আটক করে।

আটককৃতরা হলো, উপজেলার পাঁচুবাড়ী গ্রামের করিমের পুত্র রুবেল হক (২৪), সাহাদুল ইসলামের পুত্র সাগর (২৩), শওকত আলীর পুত্র বাবু (২৬) ও আবুল কালামের পুত্র সোহাগ ইসলাম (২২)।

হ্যাকার চক্রের সদস্যদের আটক করায় সর্বমহলে প্রশংসায় ভাসছেন অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক ও থানার পুলিশ পরিদর্শক নয়ন হোসেন সহ দুর্গাপুর থানার পুলিশ।

আটককৃতদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদে বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা নেয়ার বিষয়টি স্বীকার করেছে আটককৃতরা। পরে তাদের ডিএমপির মতিঝিল থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, ডিএমপির মতিঝিল থানা এলাকার বিশিষ্ট প্রিন্ট ব্যবসায়ী নাঈমুল হাসানের মোবাইল একাউন্ট হ্যাক করে টাকা উত্তোলন করে নেয় অভিযুক্ত রুবেল সহ তার সঙ্গীরা।

ঘটনার পর ব্যবসায়ী নাঈমুল হাসান মতিঝিল থানায় লিখিত অভিযোগ করেন। পরে মোবাইল নম্বর ট্র্যাক করে বৃহস্পতিবার রাতে তাদের নিজ গ্রাম থেকে আটক করা হয়।

এ ঘটনায় মতিঝিল থানায় ৯ সেপ্টেম্বর শনিবার মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৮।

ওসি নাজমুল হক আরও জানান, বিভিন্ন ব্যবসায়ী, শিক্ষার্থীদের উপবৃত্তি, বয়স্ক ভাতা, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বিকাশ ও নগদ একাউন্ট নম্বর হ্যাক করে টাকা উত্তোলন করার অভিযোগও রয়েছে হ্যাকারদের বিরুদ্ধে।

আটককৃতদের শনিবার ডিএমপির মতিঝিল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হতে পারে অথবা উর্ধতন কর্মকর্তাদের পরামর্শ করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST