1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ মফস্বলের সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও জীবন-মান উন্নয়নে সহযোগিতা থাকবে সিরাজগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার-৩ সিরাজগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন দুর্গাপুরে দিন দুপুরে কোটি টাকার মাছ লুট! থানায় মামলা, গ্রেপ্তার ১ খেতে রসুন বিক্রি করে খরচ বাঁচাচ্ছেন বাঘার চরাঞ্চলের কৃষক ভাষা সৈনিক অ্যাড. গোলাম আরিফ টিপু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক দুর্গাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 

N

দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১০৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলার ২নং কিসমত গণকৈড় ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মধ্যে ভয়-ভীতি সৃষ্টির লক্ষ্যে অস্ত্র নিয়ে মহড়া দেয়ার সময় তুহিন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় গ্রামবাসী। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। আটককৃত তুহিন তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের ড্রাইভার বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার মঙ্গলপুর গ্রামে। রাতেই আটককৃত তুহিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর থানা হেফাজতে রাখা হয়েছে।

২ নং কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার রাতে মঙ্গলপুর গ্রামে তাঁর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। শুক্রবার রাতেও ১৫ থেকে ২০ জন বহিরাগত সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মহড়া দিতে থাকে। নৌকায় ভোট না দিতে এবং সাধারণ ভোটারদের মধ্যে ভয়-ভীতি সৃষ্টির লক্ষ্যে সন্ত্রাসীরা এভাবে মহড়া দিতে থাকে। রাত ১২টার দিকে সন্ত্রাসীরা মঙ্গলপুর গ্রামে গেলে দলীয় লোকজন ও গ্রামবাসীরা মিলে সন্ত্রাসীদের ধাওয়া করে। এসময় মোটরসাইকেল থেকে তুহিন ছিটকে পড়ে যায়। পরে তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আবুল কালাম আজাদ অভিযোগ করেন, গত কয়েকদিন থেকে বহিরাগত সন্ত্রাসীরা তার নির্বাচনী এলাকায় প্রবেশ করে নৌকায় ভোট না দিতে সাধারন লোকজনকে হুমকি-ধামকি দিচ্ছেন। এমনকি নির্বাচনের সহিংস ঘটনা ঘটানোর পাঁয়তারা করছেন। এর পেছনে মদদ দিচ্ছেন আওয়ামী লীগের কয়েকজন প্রভাবশালী নেতা।বিদ্রোহী প্রার্থীকে নির্বাচনে যেটাতেই আওয়ামী লীগ নেতারা গত কয়েকদিন থেকে সন্ত্রাসীদের আমার নির্বাচনী এলাকায় ত্রাস সৃষ্টি করার পাঁয়তারা করছেন।

জানা গেছে, তাহেরপুর এলাকার এরশাদ আলী ও তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের ড্রাইভার তুহিনের নেতৃত্বে ১০ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী অস্ত্র নিয়ে প্রতিদিনই কিসমত গণকৈড় ইউনিয়ন এলাকায় অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে। শুক্রবার রাতেও অস্ত্র নিয়ে প্রকাশ্যে মহড়া দিতে গিয়ে স্থানীয় লোকজন ও গ্রামবাসীদের ধাওয়া খেয়ে পালানোর সময় তুহিন আলী নামের ওই ব্যক্তি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এসময় উপস্থিত লোকজন দেশীয় অস্ত্রসহ তাকে ধরে ফেলে হটলাইন ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে গ্রামবাসী অস্ত্রসহ তুহিনকে পুলিশের কাছে সোপর্দ করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী জানান, তুহিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার কাছে একটি দেশীয় অস্ত্র পাওয়া গেছে। প্রাথমিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আপাতত তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। তুহিন এলাকায় কি কারনে গিয়েছিলেন এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এ ব্যাপারে তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের সাথে কথা বলার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST