1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরের নওপাড়া ইউপিতে হাজী সম্মেলন অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

N

দুর্গাপুরের নওপাড়া ইউপিতে হাজী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় নওপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন দিনব্যাপী আলহাজ্ব ব্যক্তিদের সসম্মাননা দেওয়া হয়েছে।

২১ মার্চ রোজ মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে হাজী সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শফিকুল আলম শফি।

হাজী সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: সোহেল রানা, আল-আরাফা ক্লিনিক রাজশাহীর পরিচালক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান , ডাঃ মোঃ আনিসুর রহমান অধ্যক্ষ রাজশাহী হোমিও প্যাথলজি মেডিকেল কলেজ রাজশাহী। ডাঃ মোঃ সাইদুজ্জামান ফারুক মেডিকেল অফিসার, রাজশাহী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ রাজশাহী ।বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ জহুরুল ইসলাম, নওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ তোফায়েল আহমেদ, ইউপি সচিব জসিম উদ্দিন ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নওপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য রুবেল হক, ইসলাম প্রামানিক, আব্দুল মালেক, শহিদুল ইসলাম, আজাদ আলী, আবুল কালাম, আমজাদ আলী, আবু সাঈদ, বেদানা বেগম, সাদিয়া সুলতানা আখি, মাজেদা বেগম, গ্রাম পুলিশ সহ উপস্থিত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, নওপাড়া ইউনিয়নে এখন পর্যন্ত কেউ কখনো হাজী সম্মেলন করে নাই।

ইউনিয়ন হাজী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাসান শাহ তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান মোঃ শফিকুল আলম শফি একজন ভালো মনের মানুষ। তিনি গরিব অসহায় দুঃখী মানুষের পাশে ও আলহাজ্ব ব্যাক্তিদের পাশে সবসময় ছিল বা আছেন। তিনি চেয়ারম্যান হওয়ার পর এই ইউনিয়নটাকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন।

তিনি আরো বলেন, তার বাবা একজন আলহাজ্ব ব্যক্তি ছিলেন। তার চিন্তা চেতনা সবকিছুতেই ন্যায় নীতি ও সততায় উন্নয়নে বিশ্বাসী। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST