1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

N

দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি

আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে চলেছে রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচন । এই নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে এবার দলীয় মনোনয়ন (নৌকা-প্রতীক)পেয়েছেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু। তিনি সোমবার সন্ধ্যার পর ঢাকা থেকে বাঘায় পৌঁছে সর্ব প্রথম বাঘার ঐতিহাসিক হযরত শাহদৌলার মাজার জিয়ারত করেছেন। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বাঘা পৌর ও উপজেলা আ’লীগের সকল নেতা -কর্মী।

 

দোয়া পর্ব শেষে শাহিনুর রহমান পিন্টু উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমি গত পৌর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কমিশনার নির্বাচিত হয়ে ছিলাম। এরপর নির্বাচনের মাধ্যমে অনেক চ্যালেঞ্জ এর মুখে প্যানেল মেয়র নির্বাচিত হয়। আর তখন থেকে আমার মধ্যে পৌর বাসীর জন্য একজন সেবক হওয়ার মানুষিকতা সৃষ্টি হয়। আমি গত পাঁচ বছরে নিজ ওয়ার্ড সহ সকল ওয়ার্ডের জনসাধারণের সাথে মিলে-মিশে চলছি। আমার উন্নয়ন দৃশ্যমান। আমি কাওকে হয়রানি করিনি। আমার কাছে কেও কিছু চেয়ে ফিরে গেছে এ রকম নজির নেই। আমি পৌর মেয়র হওয়ার জন্য এবার দলীয় মনোনয়ন চেয়ে ছিলাম। আমার নেতা স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে সম্মানীত করেছেন।

 

বাঘা পৌর সভার ভোটারদের কথা বললে তারা জানান, উন্নয়ন চলমান রাখতে পিন্টুকেই আমারা মেয়র হিসাবে দেখতে চাই , গত পাঁচ বছর শাহিনুর রহমান পিন্টু তাঁর নিজ ৫ নং ওয়ার্ডে বিভিন্ন রাস্তাঘাট নির্মান ও উন্নয়ন এবং পানি নিস্কাশন-সহ নানা মুখি উন্নয়ন কার্যক্রম এর পাশা-পাশি নিজেস্ব অর্থায়নে এলাকার গরিব-দুখিদের পাশে থেকে ঈদ পূজা এবং শীতের সময় হাজার-হাজার মানুষকে শীতবস্ত্র প্রদান করায় তার অনেক সুনাম ও জনপ্রিয়তা রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর হাতে নৌকা প্রতীক তুলে দেওয়াই আমরা সবাই খুশি হয়েছি। আমাদের বিশ্বাস , পিন্টু ভাই বিজয়ী হলে সামনের দিন গুলোতে দল আরো গতিশীল হবে এবং এলাকার ব্যাপক উন্নয়ন হবে।

 

তার বক্তব্যবকে সমর্থন জানিয়ে ,তাকে বরণ করে নিয়েছে, সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও ৬ জন ইউপি চেয়ারম্যান সহ সহযোগী সকল সংগঠনের নেতা-কর্মী

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST