1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে দুর্গাপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

N

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে দুর্গাপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে (ইসি) স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে দেয়া নির্বাচন কমিশনের ভাষণের পর তফসিল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের এই তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়।

ছাত্র সমাজের প্রত্যয় দীপ্ত মিছিল ও সমাবেশটি পৌরসভার প্রধান ফটকের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের প্রধান ফটকে গিয়ে শেষ হয়। সেখানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে নেতাকর্মীদের মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন বক্তারা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের নেতৃত্বে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক গোলাপ হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক সোহেল রানা ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান নিঝুম সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST