1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা রাবি শাখা ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে 

N

ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজশাহী মহানগরীতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

অনুষ্ঠানে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, প্রচন্ড গরমে আমরা কেউ তেমন ভালো নাই। তীব্র তাপদাহের চলমান পরিস্থিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা বৃক্ষরোপণ করছেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে পানি, শরবত বিতরণ করা হচ্ছে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগরীর ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা প্রদান, স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার পক্ষ থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি। আজ তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। আমি এভাবে আগামীতেও মানুষের পাশে থাকবো।

ডা. অর্ণা জামান বলেন, তীব্র তাপদাহের কারণে আমাদের স্বাস্থ্য সচেতন থাকতে হবে। আমরা যেন বাহিরের খাবার পরিহার করি, হাল্কা পোশাক পরিধান করি, বাহিরে বের হলে ছাতা ও পানির বোতল সঙ্গে রাখি, বেশি বেশি পানি পান করি। সর্বাপরি সকলে সাবধান থাকি।

উল্লেখ্য, খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে, ১ কেজি চিনিগুড়া চাল, ২ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি ময়দা, ২ লিটার সয়াবিন তেল ও ৫০০ গ্রাম খেজুর।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST