1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
"ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন" রাজশাহীতে বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা রাবি শাখা ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে 

N

“ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন” রাজশাহীতে বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি।

আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপি’র এ কর্মসূচি পালন করে। বিএনপি’র মালোপাড়স্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে সেন্ডেল পট্টি হয়ে সাহেব বাজারে এ গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ। এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপি আহ্বায়ক এড. এরশাদ আলী ঈশা, জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, মহানগরীর ২২টি পয়েন্টে বর্তমান ডামী নির্বাচন বর্জন করতে বিএনপি’র নেতাকর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন। বর্তমান ডামী নির্বাচন বর্জন এবং ট্যাক্স, ভ্যাট, পানির বিল, বিদ্যুৎ বিল দেওয়া বন্ধ করতে হবে। ব্যাংকে যে টাকা আছে তা তুলে নিতে জনগণকে অনুরোধ করেন। এক দফা আন্দোলন চলমান থাকবে প্রয়োজনে রাজশাহী মহানগরীর ২২ হাজার নেতাকর্মী স্বইচ্ছায় কারাবরণ করতে প্রস্তুত রয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST