1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
জয় নিশ্চিত হয়ে বাইডেনকে অভিনন্দন পুতিনের - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

জয় নিশ্চিত হয়ে বাইডেনকে অভিনন্দন পুতিনের

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৩ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক:  যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে শুভেচ্ছা জানাতে বাকি থাকা বড় দেশগুলোর নেতার মধ্যে একজন ছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। অবশেষে তিনি জো বাইডেনকে অভিনন্দন জানিয়েছেন। সোমবার যুক্তরাষ্ট্রজুড়ে ইলেকটোরাল কলেজের ভোটে বাইডেনের জয় আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়ার পর আজ মঙ্গলবার তিনি এই অভিনন্দন জানালেন।

আজ ক্রেমলিন থেকে প্রেসিডেন্টের বিবৃতি প্রকাশ করা হয়। এতে বলা হয়েছে,  বাইডেনের সাফল্য কামনা করেছেন পুতিন। পুতিন বলেন, আমার দিক থেকে সহযোগিতার জন্য আমি প্রস্তুত এবং আপনার সঙ্গে যোগাযোগ করব।

শুভেচ্ছা বার্তায় আরও বলা হয়েছে, বিশ্বে নিরাপত্তা ও স্থিতিশীলতা রক্ষার বিশেষ দায়িত্ব পালনে ব্রত রাশিয়া এবং যুক্তরাষ্ট্রের মধ্যে নানা বিষয়ে মতবিরোধ থাকার পরও বিশ্বের অনেক সমস্যা সমাধানে এই দুই দেশ সহায়তা করতে পারে।

সূত্র: রয়টার্স

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST