1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
জেলা বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ দেশের মানুষ এই ডামি নির্বাচনে অংশ নেবেনা: মিনু - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

জেলা বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ দেশের মানুষ এই ডামি নির্বাচনে অংশ নেবেনা: মিনু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাাচনকে বিএনপি ও সমমনা দল গুলো প্রহসনের ও এক তরফা নির্বাচন বলে তা বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে। বিনা ভোটের সরকারের পদত্যাগ,তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়াস্থ্য বটতলা বাজার হতে বেলদার পাড়া মোড়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন নেতৃৃবন্দ। রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে লিফলেট বিতরনের পুর্বে বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেন, এই ডামি নির্বাচনে জনগণ কেউ ভোট কেন্দ্রে যাবেনা। ভোট কেন্দ্রে থাকবে শুধু চতুসপদ জন্তু,জানোয়ার।

তিনি আরো বলেন, এই নির্বাচন দেশবাসী মানেনা। গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণকে এই বাকশাল সরকারের কবল থেকে রক্ষা করতে বিএনপি ও সমমনা দলগুলো দীর্ঘদিন থেকে আন্দোলন এবং বর্তমানে অসহযোগ আন্দোলন চলমান রয়েছে। এই আন্দোলনে দেশ জুড়ে মানুষ সম্পৃক্ত হয়েছে। সকল শ্রেণি পেশার মানুষ এই নির্বাচনে ভোট কেন্দ্রে যাবেন না বলে প্রতিশ্রুতি বদ্ধ,জনগণ বুঝতে পেরেছেন এই সরকার একটি প্রহসনের নির্বাচন করছে।

তিনি বলেন, দূর্ব্য মুল্যের উর্ধগতির করনে দেশে এখন হাহাকার চলছে। ভরা মৌসুমেও আলু পেঁয়াজসহ সকল নিত্যপন্যের মূল্যে অস্বাভাবিক বৃদ্ধি পাওয়ায় মানুষ অতিকষ্টে দিনাদিপাত করছেন। মানুষ আর এই সরকারকে চায়না।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম মোস্তাফা মামুনের সার্বিক পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ও জেলা বিএনপি’র সদস্য দেবাশীষ রায় মধু, সাবেক এমপি জাহান পান্না, জেলা বিএনপি’র সদস্য তাজমুল তান টুটুল,সদর উদ্দিন, তোফায়েল হোসেন রাজু,শাহাদাৎ হোসেন,বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খোকা, ২১ নং ওয়ার্ড সাবেক কাউন্সিল সৈয়দ আহম্মেদ বাদল,জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, বাগমারা উপজেলা বিএনপির সদস্য সচিব শামসুজ্জামান বাদশা, এছাড়াও কৃষক দল কেন্দ্রীয় কমিটি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার টিটু, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত ও সদস্য সচিব আকুল হোসেন মিঠু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদুর রহমান লিটন ও যুগ্মআহবায়ক আরেফিন কনক, জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সৈয়দা রুমানা হোসেন, সিনিয়র সহ-সভাপতি ফরিদা বেগম ও যুগ্মসম্পাদক মোসা: বর্না বেগম।

এছাড়াও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, সহ-সভাপতি মনোয়ারা বেগম ও সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। উপস্থিত নেতৃবৃন্দ জনগণকে ভোট কেন্দ্রে না যেয়ে সরকারের এই পাতানো নির্বাচনকে বর্জন করার আহ্বান জানিয়ে নানা ধরনের স্লোগান দেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST