1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করলেন দুর্গাপুরের গোলাপ হোসেন - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করলেন দুর্গাপুরের গোলাপ হোসেন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২২৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর

আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করেছেন দুর্গাপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাপ হোসেন। মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে ভোটারদের কাছে তুলে ধরেন।

গোলাপ হোসেন বলেন, জেলা পরিষদ থেকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে নানা ধরনের উন্নয়নমুলক কাজ করা হয়। সেদিক থেকে আমাদের এলাকা অনেকটায় বঞ্চিত। আমি চাই এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করতে। সেই বাসনা থেকেই এই নির্বাচনে অংশ নেয়া।

তিনি আরো বলেন, জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য নির্বাচিত হন। এলাকার উন্নয়নে এই উপজেলার জনপ্রতিনিধিরা আমাকে ভোট দেবেন বলে আমি আশাবাদী। আমি সব সময় জনপ্রতিনিধিদের সাথে-পাশে আগেও ছিলাম, ভবিষ্যতেও থাকবো। দলমত নির্বিশেষে অধিকাংশ জনপ্রতিনিধির সমর্থন ও দোয়া পাবো বলে আমি মনে করি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কৃষক লীগের নেতা আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন, পানানগর ইউনিয়ন কৃষক লীগের রাজু আহাম্মেদ

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST