1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
চাঁপাইনবাবগঞ্জ আদালতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীরের যোগদান - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ রেঞ্জ ও জেলায় শ্রেষ্ঠ অফিসার দুর্গাপুর থানার এসআই  আব্দুর রাজ্জাক দুর্গাপুরে ছাত্রলীগ নেতা সোহানের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুদকের অভিযান দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুলের পথসভা দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা

N

চাঁপাইনবাবগঞ্জ আদালতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীরের যোগদান

  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৯৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে চাপাইনবাবগঞ্জে যোগদান করেছেন এম এম হুমায়ুন কবীর। রোববার সকালে তিনি চাপাইনবাবগঞ্জ আদালতে যোগদান করলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক তাকে ফুলেল শুভেচছা জানান।

এম এম হুমায়ুন কবীর ২০১৩ সালের ২৪ অক্টোবর নাটোর জেলা আদালতে সহকারী জজ হিসেবে যোগদানের মাধ্যম সততা ও নিষ্ঠার সাথে তার বিচারিক কর্মজীবন শুরু করেন। এরপর তিনি পঞ্চগড় জেলা আদালতেও দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি আইন মন্ত্রণালয়ের সংযুক্ত কর্মকর্তা ছিলেন। উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য শিক্ষা ছুটি শেষ করে রোববার পুণরায় কর্মজীবনে ফিরেছেন তিনি।

এম এম হুমায়ুন কবীর রাজশাহীর বাগমারা উপজেলার সুশিক্ষিত ও সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার বাবাও একজন সিনিয়র আইনজীবী ও বীর মুক্তিযোদ্ধা। একাত্তরের রণাঙ্গনের সম্মুখ সারির যোদ্ধা ছিলেন তিনি। বর্তমানে রাজশাহী আদালতের অতিরিক্ত জিপি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে আগামীতেও নিজ দায়িত্ব পালনে সবার সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন এম এম হুমায়ুন কবীর।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST