1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা দায়ের করায় বাদী কারাগারে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হুমায়ুন কবীর বুধবার এক জনাকীর্ণ আদালতে এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৮ জানুয়ারি নার্গিস বেগম নামের এক নারী বাদী হয়ে যৌতুক নিরোধ আইন ২০১৮ এর ৩ ও ৪ ধারা মতে সিআর ৮৫/২০১৯ নং মামলা আনয়ন করেন।

মামলায় তিন জনকে আসামি করা হয়। বিজ্ঞ আদালত মামলার বাদী পক্ষে চারজন ও আসামিপক্ষে দুইজন সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন। সাক্ষীদের সাক্ষ্য এবং মামলায় দাখিলি কাগজপত্র পর্যালোচনা অন্তে আসামিদের বেকুসুর খালাস প্রদান করেন এবং বাদী কর্তৃক আনীত মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় এবং আসামি কর্তৃক বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের জন্য দন্ডবিধি আইনের ২১১ ধারায় অভিযোগ দায়ের করায় আদালত বাদিকে গ্রেপ্তারপূর্বক অভিযোগ সংশ্লিষ্ট আদালতের প্রেরণ করেন।

আদালতের এই রায়ে সন্তোষ প্রকাশ করেন উভয় পক্ষের আইনজীবী।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST