1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪৬৩ বার পড়া হয়েছে

গোদাগাড়ী সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় দুই বিজিবি সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।

শনিবার (১৩ জুন) সকালে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সারাংপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিজিবি সদস্যেরা হলেন ল্যান্স নায়েক জুবায়ের (৩৪) ও ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) তারা বিজিবির রাজশাহী ৫৩ ব্যাটালিয়নের সদস্য। আহতদের পরিচয় পাওয়া যায়নি।
হতাহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পাঠিয়েছে।

এব্যপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম বলেন শনিবার সকাল ৭টা ৪০ মিনিটের দিকে বিজিবির নিজস্ব গাড়ী রাজশাহী গামী চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসলে গোদাগাড়ী সরকারি কলেজের পাশে সারাংপুর এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁপাইনবাবগঞ্জ গামী একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বিজিবির গাড়ীটি রাস্তার মধ্যে ছিটকে পড়লে ঘটনাস্থলে ল্যান্স নায়েক জুবায়ের মারা যায় এরপর হাসপাতালে নেওয়ার পথে ল্যান্স নায়েক আবু সাঈদ মারা যায়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST