1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
গরীবের বন্ধু ডাঃ মনসুর রহমান এমপি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

গরীবের বন্ধু ডাঃ মনসুর রহমান এমপি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৭৬৭ বার পড়া হয়েছে
বিশেষ প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগে ঢুকতেই দেখা গেলো ছোট শিশুকে (নবজাতক) কোলে নিয়ে বসে আছেন জীর্ণশীর্ণ কাপড় পরিহিত মধ্যবয়সী এক মহিলা। তখন সময় ঠিক দুপুর বেলা। এ সময় স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে যান রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।
ওই মহিলাকে দেখেই সাংসদ ডাঃ মনসুর রহমান থমকে দাঁড়ান এবং ওই মহিলা স্বাস্থ্য কেন্দ্রে শিশু কোলে কেন বসে রয়েছেন তা জানতে চান। এছাড়াও চিকিৎসার কোনো ত্রুটি হয়েছে কিনা সেটাও জিজ্ঞেস করেন ওই মহিলাকে।
জবাবে ওই মহিলা মাথা নেড়ে সাংসদ ডাঃ মনসুর রহমানকে জানান, শিশুর চিকিৎসা শেষ করেই তিনি চিকিৎসকের পরামর্শ মতোই সামাজিক দুরুত্ব মেনে সেখানে বসে রয়েছেন।
সাংসদ ডাঃ মনসুর রহমানের এমন আচরণে মুগ্ধ হন ওই মহিলা। সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা ও চিকিৎসকদের প্রস্তুতি সরেজমিনে দেখতে যান সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।  ওই সময় এই দৃশ্য দেখা যায়। এ সময় সাংসদ ডাঃ মনসুর রহমানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা।
নাম প্রকাশ না করার শর্তে ওই মহিলা জানান, এমপি সাহেব অনেক ভালো মানুষ। তিনি আসলেই যে গরীব মানুষের খোঁজ খবর নেন তার প্রমাণ পেলাম। আমরা এমন এমপিকেই আমাদের পাশে চাই। যিনি বিপদেআপদে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। নেবেন গরীবের খোঁজ খবর।
আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST