1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ওয়ার্কার্স পার্টির নেতা বাদশার রাজনৈতিক জীবনের ৫০ বছর পূর্তি উদযাপন - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

ওয়ার্কার্স পার্টির নেতা বাদশার রাজনৈতিক জীবনের ৫০ বছর পূর্তি উদযাপন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি 

রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সেক্রেটারি ফজলে হোসেন বাদশা ৭০ বছর বয়সে পদার্পণ করলেন। সেই সাথে তিনি তার রাজনৈতিক জীবনের ৫০ বছরে পা রাখলেন।

ফজলে হোসেন বাদশার রাজনৈতিক জীবনের ৫০ বছর পূর্তি উপলক্ষে রাজশাহীতে বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার (১২ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় রাজশাহী নগরীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে তাকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির এই নেতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর আলোকপাত করা হয়।

অনুষ্ঠানে রাজশাহীর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। শুরুতে ‘ওঁরাও’ ক্ষুদ্র নিগোষ্ঠী তাদের ঐতিহ্যবাহী নৃত্যের তালে তালে ফজলে হোসেন বাদশাকে মঞ্চে নিয়ে আসেন।

পরে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা মঞ্চে এসে ফুল দিয়ে ফজলে হোসেন বাদশাকে শুভেচ্ছা জানান।

প্রবীণ সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক মোশাররফ হোসেন আকুঞ্জি এবং বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোহাম্মদ আব্দুল হাদী। অনুষ্ঠানে ওয়ারকার্স পার্টির নেতাকর্মী সহ রাজশাহীর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST