1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
এক লাখ ৪২ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

এক লাখ ৪২ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

কক্সবাজার সংবাদাতা 

কক্সবাজারের সীমান্তে অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বের) ভোরে উখিয়া সীমান্তে ও সোমবার (১৯ সেপ্টেম্বের) রাতে টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও কোস্ট গার্ড।

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মেহেদী হোসাইন কবির জানান, মঙ্গলবার উখিয়া সীমান্তের রাজাপালং ইউনিয়নের তুলাতলী বেতবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে এক লাখ ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, উখিয়া উপজেলার কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ১০-সি ব্লকের বাসিন্দা আলী হোসেন, একই ক্যাম্পের এফ-১৪ ব্লকের মোঃ ইউনুস ও ডি-৮ ব্লকের হোসেন আহম্মেদ।

মেহেদী হোসাইন কবির বলেন, “বেতবুনিয়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান পাচার হওয়ার খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। একপর্যায়ে মিয়ানমারের দিক থেকে সন্দেহজনক ৫ জনকে আসতে দেখা যায়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে বিজিবি সদস্যরা ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করেন। তাদের কাছে থেকে ছোট একটি বস্তার ভেতরে পাওয়া যায় ইয়াবা।”

আটকদের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

কোস্ট গার্ডের টেকনাফ স্টেশনের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মোঃ আশিক আহমেদ জানান, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপসংলগ্ন সমুদ্র এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে ৪২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি।

আশিক বলেন, “সোমবার মধ্যরাতে সীমান্তের নাফ নদের জলসীমায় কোস্ট গার্ডের একটি দল টহল দিচ্ছিল। এ সময় সন্দেহজনক একটি নৌকা থেকে বস্তাভর্তি কিছু ফেলতে দেখতে পায় কোস্ট গার্ড সদস্যরা। ভাসমান বস্তা উদ্ধার করার পর খুলে পাওয়া যায় ৪২ হাজার ইয়াবা।”

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST