1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
এক প্রেমিককে নিয়ে পাঁচ প্রেমিকার মারামারি! - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

এক প্রেমিককে নিয়ে পাঁচ প্রেমিকার মারামারি!

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৭০ বার পড়া হয়েছে

নিউজ ডেক্স

এবার এক যুবকের সঙ্গে পাঁচ তরুণীর প্রেম। দিনকাল ভালোই যাচ্ছিল। কিন্তু বাধসাধল মেলায় ঘুরতে গিয়ে। ভারতের বিহারের সোনপুরে এক মেলায় প্রেমিকার সঙ্গে ঘুরতে যান ওই যুবক! কিন্তু কিছু ক্ষণের মধ্যেই পাল্টে গেল দৃশ্যপট! সেই মেলায় একসঙ্গে এসে হাজির যুবকের আরও চার প্রেমিকা!

যুবককে অন্য তরুণীর সঙ্গে দেখে বেজায় খেপে যান বাকি চার প্রেমিকা। শুরু হয় হাতাহাতি। চলল কিল, চড়, ঘুষি। এ ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে পাঁচ জন তরুণী একে অপরের চুলের মুঠি ধরে টানাটানি করছেন।

যে তরুণী যুবকের সঙ্গে মেলায় গিয়েছিলেন, বাকি চার জন মিলে তাকে বেধড়ক মারতে শুরু করেন। তাকে আবার বাঁচানোর চেষ্টা করেন সেই যুবক। এই ঘটনায় আরও চটে যান বাকি চার তরুণী। হাতাহাতি এমন পর্যায় চলে যায় যে, ওই তরুণীর জামাকাপড়ও ছিঁড়ে দেন তারা।

এদিকে ভিডিওটি দেখে অনেকে অবাক হয়েছে। কেন ওই তরুণীর উপর মারধর চালানো হল, তা বুঝে উঠতে পারছেন না অনেকেই। কেউ কেউ বলছেন, দোষ করলেন এক জন, শাস্তি পেল অপর জন! কেউ আবার বললেন, ছেলেটিকে ধরে পেটানো উচিত ছিল! মেয়েটিকে কেন পেটানো হল? সূত্র: আনন্দবাজার

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST