1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
এইচএসসি পরীক্ষার্থীদের জন্য রাসিক মেয়রের শুভ কামনা - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক -১ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ দুর্গাপুরে অসুস্থ এক নারীকে রক্ত দিয়ে প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ 

N

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য রাসিক মেয়রের শুভ কামনা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি 

দেশজুড়ে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে রোববার (৬ নভেম্বর) থেকে। পরীক্ষায় অংশ নিতে যাওয়া শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রিয় শিক্ষার্থীবন্ধুরা, তোমরা একাডেমিক শিক্ষা জীবনের আরেক গুরুত্বপূর্ণ ধাপ এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিতে যাচ্ছ। আশা রাখি, সিলেবাস অনুযায়ী তোমরা নিজেদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভালোভাবেই প্রস্তুত করেছ। তোমরা যারা এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিতে যাচ্ছ, তোমাদের সবার জন্য আমার পক্ষ থেকে রইলো অনেক শুভ কামনা। তোমরা ভালো ফলাফল করে পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাবে-এই প্রত্যাশা করি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST