1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
উপনির্বাচনে ৮ আসনের ৬টিতেই জয়ী ইমরান খান - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

উপনির্বাচনে ৮ আসনের ৬টিতেই জয়ী ইমরান খান

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক 

পাকিস্তানে উপ নির্বাচনের ভোট এক সাথে ৮ আসনের মধ্যে ৬টিতে জয় লাভ করেন ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। বিপরীতে দু’টি আসনে জয় লাভ করেছে প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ খবর হিন্দুস্তান টাইমস।পিটিআই পাকিস্তান এনএ-তে সাতটি এবং পিএ-তে তিনটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে।

রবিবার (১৬ অক্টোবর) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয়। ভোটগ্রহণ সামগ্রিকভাবে মসৃণ হলেও পরে খাইবার পাখতুনখোয়ায় পিটিআই এবং আওয়ামী ন্যাশনাল পার্টি (এএনপি) কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানায় সংবাদ মাধ্যম ডন। পিটিআই’য়ের দাবি করাচিতে দলটির আইনপ্রণেতাকে আক্রমণ করা হয়েছে। এছাড়াও করাচির একজন পোলিং কর্মকর্তার বিরুদ্ধে কারচুপির অভিযোগ তুলেছে পিটিআই।

প্রসঙ্গত, এপ্রিলে পাকিস্তানের ইতিহাসে এই প্রথম ইমরান খানকে প্রধানমন্ত্রীকে অনাস্থা ভোটে পরাজিত হয়ে ক্ষমতা ছাড়তে হয়েছে। জাতীয় পরিষদের ৩৪২জন সদস্যের মধ্যে ১৭৪ জন সদস্য তার প্রতি অনাস্থা প্রকাশ করে ভোট দেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST