1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
আদালতে ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন চিত্র নায়িকা মাহিয়া মাহী - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা

N

আদালতে ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন চিত্র নায়িকা মাহিয়া মাহী

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে করা শোকজের জবাব দিয়েছেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া সরকার মাহি।

রোববার বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে তিনি এ জবাব দেন। এর আগে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে তাকে শোকজ করে নির্বাচন কমিশন।

শোকজের জবাব দিয়ে বের হয়ে মাহিয়া মাহি বলেন, প্রথমবার আমি নির্বাচনে অংশগ্রহণ করছি।আমার ভুল হয়েছে, আমি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ করেছি, তারা আমাকে কঠোরভাবে সতর্ক করেছে,যাতে পরবর্তীতে এমন না হয়।
আমি ইনশাআল্লাহ এটা পালন করবো। নেক্সট টাইম যাতে এমন না হয় সে বিষয়ে আমি খেয়াল রাখবো।

রাজশাহী-১ ‌‌(তানোর-গোদাগাড়ী) আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ আবু সাঈদ স্বাক্ষরিত শোকজ নোটিশ চিত্রনায়িকা মাহিয়া মাহিকে পাঠানো হয়।

এতে বলা হয়, প্রার্থীর আচরণবিধিমালা ২০০৮-এর বিধি ৬(ঘ) ও ১২ ধারা লঙ্ঘন করেছেন মাহি, এ ব্যাপারে কেন তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে না, তার ব্যাখ্যা দিতে জজ কোর্টে হাজির হন এই নায়িকা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST