1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
আজ পর্যন্ত ৩ হাজার জঙ্গি গ্রেপ্তার করেছে র‍্যাব : ডিজি - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

N

আজ পর্যন্ত ৩ হাজার জঙ্গি গ্রেপ্তার করেছে র‍্যাব : ডিজি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্কঃর‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এ পর্যন্ত ৩ হাজার জঙ্গি গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

শুক্রবার (১ জুলাই) রাজধানীর গুলশানে হলি আর্টিজান হামলার ৬ বছর পূর্তিতে নিহত দুই পুলিশ কর্মকর্তার স্মরণে নির্মিত দীপ্ত শপথ ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

র‍্যাব মহাপরিচালক বলেন, ছয় বছর আগে হলি আর্টিজানের মর্মান্তিক ঘটনায় তিন বাংলাদেশিসহ ২০ জন নিহত হন। এ ঘটনায় দায়িত্ব পালনের সময় দুইজন পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।

নিহতদের রুহের মাগফেরাত কামনা করে তিনি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে দৃঢ়ভাবে দায়িত্ব পালন করছে র‍্যাব। সিলেটে জঙ্গিবাদবিরোধী অভিযানে নিহত হয়েছেন র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান কর্নেল আজাদ। তার রুহের মাগফিরাত কামনা এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান র‍্যাবের ডিজি।

র‍্যাব হলি আর্টিজানে হামলার ১২ ঘণ্টার মধ্যে ওই এলাকা সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে জানিয়ে তিনি বলেন, হলি আর্টিজানে হামলার পর আমরা ১ হাজার ৫০০ জঙ্গি এবং আজ পর্যন্ত ৩ হাজার জঙ্গি গ্রেপ্তার করেছি।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষনীয়। আমরা জঙ্গিবাদ দমনের ধারাবাহিকতা ধরে রেখেছি। এজন্য সব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সমন্বিতভাবে কাজ করছে। তবুও আমরা আত্মতুষ্টিতে ভুগছি না, সব সময় সতর্ক থাকছি।

প্রসঙ্গত, গুলশানের হলি আর্টিজান রেস্তরাঁয় নৃশংস জঙ্গি হামলার ছয় বছর পূর্তি আজ (১ জুলাই)। এদিন দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ ও নৃশংস জঙ্গি হামলায় ইতালির ৯ জন, জাপানের সাত জন, ভারতীয় একজন ও বাংলাদেশি তিনজন নাগরিকসহ ২২ জনকে হত্যা করেছিল জঙ্গিরা। এরমধ্যে জঙ্গিদের নিক্ষেপ করা গুলি ও বোমায় দুইজন পুলিশ কর্মকর্তা নিহত এবং পুলিশের অনেকে আহত হন। এছাড়া ঘটনাস্থলে জিম্মি অবস্থায় থাকা দেশি-বিদেশি নাগরিক ও বেকারির স্টাফসহ প্রায় ৩৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছিল।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST