1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
৬ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করেছে ধামইরহাট থানা পুলিশ - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী  রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার 

N

৬ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করেছে ধামইরহাট থানা পুলিশ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট থানা পুলিশ কর্তৃক একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফকৃত আসামীর বিরুদ্ধে ধামইরহাট ও পত্নীতলা থানাসহ মোট ৬টি মামলা রয়েছে, যার ৫টিতে সাজা প্রদান করেছে বিজ্ঞ আদালত।
জানা গেছে, ৩ এপ্রিল সকাল ৯ টায় ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এস.আই হারুন অর রশিদ সহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় ৫টি সি’আর সাজা পরোয়ানা ও ১টি সিআর পরোয়ানা’র আসামী ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের কাশিপুর গ্রামের ইছাম উদ্দিনের ছেলে মোখলেছুর রহমান (৪৫) কে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করা হয়।
ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী জানান, মাননীয় নওগাঁ পুলিশ সুপার মহোদয়ের প্রত্যক্ষ দিকনির্দেশনায় ৫টি সাজাপ্রাপ্ত ও ১টি ওয়ারেন্টভুক্ত আসামী মোখলেছুর রহমানকে গ্রেফতার করে ৪ এপ্রিল সকালে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে, উক্ত আসামী দীর্ঘদিন ঢাকায় আত্নগোপন করে ছিল।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST