1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাবেক আইনমন্ত্রী আঃ মতিন খসরুর মৃত্যুতে ডাঃ মনসুর এমপির শোক রমজান মাস হবে দুইটি ২০৩০ সালে লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খানের বিরুদ্ধে এক নার্সের ধর্ষণ মামলা দুর্গাপুরের জয়নগর ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ ফিরোজ আহমদের মাক্স বিতরণ ডি-এইটের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডাঃ মনসুর এমপি দুর্গাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখাই ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা রাজশাহীতে মিনু, বুলবুল সহ চার নেতার নামে পরোয়ানা দুর্গাপুরে মাক্স ব্যবহারের জন্য কঠোর ভূমিকায় উপজেলা প্রশাসন, সাধারন জনগনের মাঝে ইউএনওর ফ্রী মাক্স বিতরণ ভারতে একদিনে সর্বোচ্চ শনাক্ত ৮৯১২৯, মৃত্যু ৭১৪

Recent Posts

Recent Posts

Recent Comments

    ১ নভেম্বর থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘটের ডাক

    • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
    • ১৬৭ বার পড়া হয়েছে

    নিজস্ব প্রতিবেদক : আগামী ১ নভেম্বর থেকে ৮ দফা দাবিতে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রাজশাহী পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটি। শনিবার বিকাল ৩টায় বগুড়া চারমাথা সেঞ্চুরি মোটেলে রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সভা থেকে এই আহবান জানানো হয়েছে।

    সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটি সভাপতি আলহাজ্ব ফাইল মো. আনছার আলী।

    সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির কার্যকরী সভাপতি আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সভাপতি শফিকুল ইসলাম, রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি সাফ্ফাত মঞ্জুর (বিপ্লব), কার্যকরী সভাপতি আবু হাসান খান (রেয়ন), সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম, সহ-সভাপতি তৌফিক হাসান ময়না, বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি শাহ্ আখতারুজ্জামান ডিউক, বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার প্রমুখ।

    সভা পরিচালনা করেন যৌথ কমিটির সাংগঠনিক সম্পাদক কামরুল মোর্শেদ আপেল। সভায় বলা হয়, আগামী ৩১ অক্টোবরের মধ্যে ৮ দফা দাবি মেনে না নিলে আগামী ১ নভেম্বর থেকে রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক অনির্দিষ্ট কালের জন্য কর্ম-বিরতি শুরু করবে। দাবি সমুহের মধ্যে রয়েছে-রাজশাহী বিভাগের ৮টি জেলায় অনিয়মতান্ত্রিকভাবে যে সব বিআরটিসি চলাচল করছে তা বন্ধ করতে হবে। বিআরটিসির নামে ব্যক্তি মালিকানায় চলাচলরত সকল গাড়ি বন্ধ করতে হবে।
    বিআরটিসির লীজ প্রথা বাতিল করতে হবে।

    সড়ক, মহাসড়ক, আঞ্চলিক সড়কে চলাচলরত ইজিবাইক, ভটভটি, থ্রি-হুইলার অটোরিক্সা, অটোটেম্পু এবং সকল শ্রেণির অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ করতে হবে এবং সড়ক ও মহাসড়কে বাস, ট্রাক হতে অবৈধ চাঁদা উত্তোলন বন্ধ করতে হবে। বগুড়া, নওগাঁ, জয়পুরহাট ও সিরাজগঞ্জ এর শ্রমিক ইউনিয়নের বার্ষিক রিটার্ন বগুড়া শ্রম দপ্তরে দাখিল করার ব্যবস্থা গ্রহণসহ ৮ দফা দাবি উপস্থাপন করা হয়।

    শেয়ার করুন

    কমেন্ট করুন

    আরো সংবাদ পড়ুন