1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, মরদেহের পাশে বসা ছিলেন স্বামী - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, মরদেহের পাশে বসা ছিলেন স্বামী

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: ফরিদপুর শহরে সাজেদা বেগমের মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, স্ত্রীকে হত্যা করে প্রতিবেশীদের নিজে জানিয়েছেন লালন মোল্লা। পুলিশ গিয়ে তাকে মরদেহের পাশেই বসা অবস্থায় পেয়েছে।

শহরের অম্বিকাপুর খাদ্যগুদাম এলাকায় মঙ্গলবার ভোররাত ৫টার দিকে নিজ ঘরে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় তার স্বামী লালন মোল্লাকে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল এসব তথ্য জানিয়েছেন।

কোতোয়ালি থানার পরিদর্শক (এসআই) জগন্নাথ জানান, স্ত্রীকে হত্যা করে লালন নিজে প্রতিবেশীদের জানান। পরে এলাকাবাসী থানায় জানালে দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পাই। সেখানেই বসা ছিলেন লালন। তাকে আটক করা হয়েছে।

তিনি জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি ছেনি ও হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

এসআই আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে লালন জানান, ভোর ৫টার দিকে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তিনি স্ত্রীর বাম কানের পাশে হাতুড়ি দিয়ে পিটিয়ে ছেনি মাথায় ভেতরে ঢুকিয়ে দেন। মাথায় কয়েকবার এমনভাবে আঘাত করে মৃত্যু নিশ্চিত করেন।’

এ ঘটনায় হত্যা মামলা করা হবে বলে জানান এসআই জগন্নাথ।

তিনি জানান, লালন মোল্লার বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী এলাকায়। তার স্ত্রী ৪০ বছর বয়সী সাজেদা বেগমের বাড়ি ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়নের ভারদি এলাকায়। প্রায় ২০ বছরের দাম্পত্য জীবনে তাদের সন্তান ছিল না।

ফরিদপুর শহরের আলীপুর মহল্লার অম্বিকাপুর খাদ্যগুদামের পাশের এক বাড়িতে তারা প্রায় এক যুগ ধরে আছেন। লালন অটোরিকশাচালক।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন