1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
সাতক্ষীরায় নতুন ঘর পাচ্ছেন ৪৪৭ টি পরিবার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হিজলী এখন স্মার্ট ভিলেজ! দুর্গাপুরে বাল্যবিয়েতে ঘটকালির অভিযোগে ঘটকের ৬ মাসের কারাদণ্ড  রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে কটুক্তি করে আ.লীগ নেতার অশালীন মন্তব্যে তোলপাড় বিনম্র শ্রদ্ধায় মরহুমা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত সবুজ পোশাক কারখানায় বিশ্বের শীর্ষ তালিকায় বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে হজযাত্রী নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি তথ্য উদঘাটনে সাংবাদিকদের বাধা দেয়া যাবে না- হাইকোর্ট রাজশাহীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক জোরদার হচ্ছে: সফরে আসছে প্রতিনিধি দল

Categories

সাতক্ষীরায় নতুন ঘর পাচ্ছেন ৪৪৭ টি পরিবার

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

২১ জুলাই বৃহস্পতিবার সারা দেশে ২৬ হাজার ২২৯টি একক গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে সাতক্ষীরা জেলায় ৪৪৭ টি সেমিপাকা দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ উদ্বোধন করা হবে।
বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
এ সময় জেলা প্রশাসক বলেন, সাতক্ষীরা জেলায় এ পর্যন্ত সনাক্তকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ৩ হাজার ৩৯৩ টি। এর মধ্যে ১ম, ২য় ও তয় পর্যায়ে মোট ২ হাজার ৫৮২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। তিনি আরও বলেন, সরকারি নীতিমালা অনুসরণ পূর্বক ২১ জুলাই ২০২২ ইং তারিখে সাতক্ষীরা জেলার তালা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসাবে ঘোষণা করা হবে এবং পর্যায়ক্রমে দেবহাটা ও কালিগঞ্জ উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষনা করা হবে।

এ সময় প্রেস ব্রিফিং আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তানজিলুর রহমান, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) কৃষ্ণা রায় প্রমুখ।

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST