1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

সাংসদ ডা. মনসুর রহমানের করোনা নেগেটিভ

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ২৬৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক: রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এ জন্য তিনি পুঠিয়া-দুর্গাপুরবাসী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এর আগে সাংসদ ডাঃ মনসুর রহমান সর্দি জ¦রের কারণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। রোববার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে বলে জানানো হয় সাংসদকে। সাংসদ ডাঃ মনসুর রহমান নিজেই মুঠোফোনে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংসদ ডাঃ মনসুর রহমান জানান, সাম্প্রতিক সময়ে দেশজুড়ে করোনা ভাইরাস সংক্রমণের সময় তার নির্বাচনী এলাকা পুঠিয়া-দুর্গাপুর উপজেলায় সরকারি বিভিন্ন প্রোগ্রামে ত্রাণ বিতরণ করেছেন। এছাড়া পুঠিয়া উপজেলায় করোনা সনাক্ত হওয়া দুই ব্যাক্তির বাড়িতে গত ২৩ এপ্রিল খাদ্য ও অর্থ সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি। ওইদিন থেকেই তিনি রাজশাহীর নিজ বাড়িতে সর্দি জ¦রে আক্রান্ত হন।

এরপর করোনা ভাইরাসের উপসর্গ থাকায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষা করান তিনি। রোববার সন্ধ্যায় রামেক হাসপাতাল থেকে তাকে জানানো হয় নমুনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এসেছে।

সাংসদ মনসুর আরো বলেন, তার শারীরিক অবস্থা এখন অনেকটা ভালো। দ্রুত সুস্থ হয়ে আবারো পুঠিয়া-দুর্গাপুর বাসীর সেবায় নিজেকে আত্মনিয়োগ করবেন। এ জন্য তিনি পুঠিয়া-দুর্গাপুরবাসী সহ দেশবাসীর কাছে দেয়া চেয়েছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন