1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
সকল দেশের সাথে পররাষ্ট্রনীতি মেনে চলি : বাঘায় পররাষ্ট প্রতিমন্ত্রী - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান নাটোরে আখ ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার নগর নিরাপত্তায় আরএমপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন মাননীয় রাসিক মেয়র বাগমারায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ছাত্রলীগের সম্মেলন মঙ্গলবার, দুই পদে আড়াই শ প্রার্থী

Categories

সকল দেশের সাথে পররাষ্ট্রনীতি মেনে চলি : বাঘায় পররাষ্ট প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

আত্মর্যদাশীল রাষ্ট গড়তে চাই। প্রতিহিংসার রাজনীতি করিনা। উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করি। পৃথিবীর সকল দেশের সাথে পররাষ্ট্রনীতি মেনে চলি। রোববার (৩১ জুলাই) সন্ধ্যায় বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের দাদপুর-গড়গড়ি, খানপুর জেপি বিদ্যালয়ের একাডেমি ভবন উদ্বোধনী ও বাঘা প্রেস ক্লাব আয়োজিত হিজরী নববর্ষ ১৪৪৪ সন পালন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এ কথা বলেন।
তিনি বলেন, একটি সোনার বাংলা গড়তে চাই। এ জন্য সোনার মানুষ চাই। সোনার মানুষ হতে হলে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার মান উন্নয়নে সকল শিক্ষককে আন্তরিকতার সাথে পাঠদান করাতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদের ভালো করে পড়ালেখার উপদেশ দিতে হবে।
তিনি আরও বলেন, ঘাতকের সামনে মাথানত করেনি জাতীর জনক বঙ্গবন্ধু। তাঁর জন্য পাকিস্থানের কারাগারে কবর খোড়া হয়েছিল। কিন্তু তিনি সেখান থেকে স্বাধীনতার ডাক দিয়েছিলেন। কারন তিনি এ দেশের মাটি ও মানুষকে ভালবাসতেন। অথচ একটি স্বার্থন্বেষী মহল ১৫ আগষ্ট কালরাত্রিতে বঙ্গবন্ধসহ তাঁর পরিবারকে বুলেটের আঘাতে নির্মমভাবে হত্যা করা করা হয়।
আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন দাদপুর-গড়গড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মঞ্জুরুল আলম বুদু। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, প্রধান শিক্ষক এমদাদুল হক, হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, গড়গড়ি ইউপি চেয়ারম্যার ও আ.লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, আমাদের দুর্ভাগ্য যার জন্য মায়ের ভাষা ফিরে পেয়েছি আজ তিনি নেই। তবে তাঁর সুযোগ্য কন্যা পিতার সকল আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এ থেকে আমার বিশ্বাস তাঁর আতœা অবশ্যই শান্তি পাবে।
অপর দিকে খানপুর জে.পি উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহিদুল ইসলাম।
পরে রাত ১০টায় বাঘা প্রেস ক্লাব আয়োজিত হিজরী নববর্ষ ১৪৪৪ সন পালন করা হয়। অনুষ্টানে প্রেস ক্লাব সভাপতি আবদুল লতিফ মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন