1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ২৮ রাষ্ট্রদূতের বৈঠক ক্রোয়েশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করতে চায় ব্রাজিল রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর আওয়ামী লীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্গাপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯৯৯ স্ত্রীর ফোন! অতঃপর উদ্ধার ৮ই ডিসেম্বর তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার এর ১৯তম শাহাদাত বার্ষিকী বাগমারা গনিপুর ইউপি’তে মাধাইমুড়ি-মরাকুড়ি রাস্তা’র বক্সকাটিং এর উদ্বোধন বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল নাশকতার মামলায় বিএনপির ৩ নেতা গ্রেপ্তার পুঠিয়ায় প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান পদপ্রার্থীর পোষ্টার ছাপিয়ে ফেসবুকে প্রচার

Categories

লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস নিয়ন্ত্রণে বুধবার থেকে সরকার ঘোষিত আটদিনের ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নের জন্য পুলিশ সুপারদের (এসপি) নির্দেশনা দিয়েছেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। সোমবার দুপুরে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন।

ভার্চুয়ালি অনুষ্ঠিত এ সভায় ডিআইজি আবদুল বাতেন তাঁর কার্যালয়ের পদ্মা কনফারেন্স হল থেকে যোগ দেন। তার সভাপতিত্বে বিভাগের আট জেলার এসপিরা নিজ নিজ কার্যালয় থেকে সভায় যোগ দেন।

সভার শুরুতে ডিআইজি আবদুল বাতেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ দেন। সেই সাথে লকডাউন নিয়ে সকল প্রকার সরকারি নির্দেশনা বাস্তবায়নে এসপিদের নির্দেশনা দেন তিনি।

এছাড়াও মাদকবিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) গৃহীত পদক্ষেপগুলো তদারকির জন্য এসপিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন ডিআইজি। এ সময় ডিআইজির কার্যালয়ে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) কমান্ড্যান্ট মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন