1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহেরপুর পৌর মৎস্য আড়ৎতের শুভ উদ্বোধন করলেন, মেয়র কালাম রাজশাহীতে ‘মৃনাল হক সেলিব্রিটি গ্যালারি’র উদ্বোধন বিদেশ সফর শেষে দেশে ফিরে পৌর কর্মকর্তা/কর্মচারী’র ভালোবাসায় সিক্ত, মেয়র কালাম রাজশাহীতে নগ্ন ছবি ভাইরাল করার হুমকি, ৮ বছরের জেল নাটোরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরন বাগমারা তাহেরপুরে ৫-জুলাই শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত এমপি’র পক্ষ হতে চাঁইপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নগদ অর্থ অনুদান প্রদান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন – প্রতিমন্ত্রী পলক এমপি

Categories

লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস নিয়ন্ত্রণে বুধবার থেকে সরকার ঘোষিত আটদিনের ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নের জন্য পুলিশ সুপারদের (এসপি) নির্দেশনা দিয়েছেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। সোমবার দুপুরে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন।

ভার্চুয়ালি অনুষ্ঠিত এ সভায় ডিআইজি আবদুল বাতেন তাঁর কার্যালয়ের পদ্মা কনফারেন্স হল থেকে যোগ দেন। তার সভাপতিত্বে বিভাগের আট জেলার এসপিরা নিজ নিজ কার্যালয় থেকে সভায় যোগ দেন।

সভার শুরুতে ডিআইজি আবদুল বাতেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ দেন। সেই সাথে লকডাউন নিয়ে সকল প্রকার সরকারি নির্দেশনা বাস্তবায়নে এসপিদের নির্দেশনা দেন তিনি।

এছাড়াও মাদকবিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) গৃহীত পদক্ষেপগুলো তদারকির জন্য এসপিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন ডিআইজি। এ সময় ডিআইজির কার্যালয়ে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) কমান্ড্যান্ট মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন