1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৫৩৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস নিয়ন্ত্রণে বুধবার থেকে সরকার ঘোষিত আটদিনের ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নের জন্য পুলিশ সুপারদের (এসপি) নির্দেশনা দিয়েছেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। সোমবার দুপুরে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন।

ভার্চুয়ালি অনুষ্ঠিত এ সভায় ডিআইজি আবদুল বাতেন তাঁর কার্যালয়ের পদ্মা কনফারেন্স হল থেকে যোগ দেন। তার সভাপতিত্বে বিভাগের আট জেলার এসপিরা নিজ নিজ কার্যালয় থেকে সভায় যোগ দেন।

সভার শুরুতে ডিআইজি আবদুল বাতেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ দেন। সেই সাথে লকডাউন নিয়ে সকল প্রকার সরকারি নির্দেশনা বাস্তবায়নে এসপিদের নির্দেশনা দেন তিনি।

এছাড়াও মাদকবিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) গৃহীত পদক্ষেপগুলো তদারকির জন্য এসপিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন ডিআইজি। এ সময় ডিআইজির কার্যালয়ে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) কমান্ড্যান্ট মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST