1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত শেখ কামালের জন্মদিনে ছাত্রলীগ নেতা পিংকুর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ দুর্গাপুরে পাওনা টাকা না দেওয়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্চিত, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করেছে পুলিশ দুর্গাপুরে মানব পাচার দিবস উপলক্ষে খাদ্য ও মাস্ক বিতরণ রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগে থানায় জিডি, সরঞ্জাম জব্দ করেছে পুলিশ রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু বিশ্বে করোনায় মৃত্যুতে বাংলাদেশের অবস্থান দশম বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন সাংবাদিক গ্রেপ্তারে আইনে বিচ্যুতি পেলে ব্যবস্থা: পুলিশ সদরদপ্তর

Categories

লকডাউন’ বাস্তবায়নের জন্য এসপিদের নির্দেশনা দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস নিয়ন্ত্রণে বুধবার থেকে সরকার ঘোষিত আটদিনের ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নের জন্য পুলিশ সুপারদের (এসপি) নির্দেশনা দিয়েছেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। সোমবার দুপুরে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন।

ভার্চুয়ালি অনুষ্ঠিত এ সভায় ডিআইজি আবদুল বাতেন তাঁর কার্যালয়ের পদ্মা কনফারেন্স হল থেকে যোগ দেন। তার সভাপতিত্বে বিভাগের আট জেলার এসপিরা নিজ নিজ কার্যালয় থেকে সভায় যোগ দেন।

সভার শুরুতে ডিআইজি আবদুল বাতেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ দেন। সেই সাথে লকডাউন নিয়ে সকল প্রকার সরকারি নির্দেশনা বাস্তবায়নে এসপিদের নির্দেশনা দেন তিনি।

এছাড়াও মাদকবিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) গৃহীত পদক্ষেপগুলো তদারকির জন্য এসপিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন ডিআইজি। এ সময় ডিআইজির কার্যালয়ে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) কমান্ড্যান্ট মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন