1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রুয়েটে স্বাক্ষরিত হয়েছে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ সফর সংক্ষিপ্ত করে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করার আহ্বান খাদ্যমন্ত্রীর  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে রায়ের বিরুদ্ধে শুনানি আগামীকাল কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ রাজশাহী কলেজ শিক্ষার্থীদের বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবুল হত্যাকান্ড: পৌর মেয়র আক্কাছ তিনদিনের রিমান্ডে পলিশ করা চাল বিক্রি বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

N

রুয়েটে স্বাক্ষরিত হয়েছে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ স্বাস্থ্যসেবা দেওয়া-নেওয়ার মাঝে একটি সেতুবন্ধন তৈরীর লক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাথে পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চ এবং ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের মধ্যে আজ স্বাস্থ্যসেবা সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। আজ সোমবার বিকেলে রুয়েট কেন্দ্রীয় মেডিকেল সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

এসময় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, পুরকৌশল অনুষদের ডীন ও ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, চীফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী, পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চের এজিএম ফরিদ মোহাম্মদ শামীম, ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের এডমিন ইনচার্জ মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়াও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সমঝোতা চুক্তি সই করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী। পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চের পক্ষে এজিএম ফরিদ মোহাম্মদ শামীম এবং ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের পক্ষে এডমিন ইনচার্জ মো. সাইফুল ইসলাম এই সমঝোতা চুক্তি সই করেন।
অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST