1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. zpmylwix@oonmail.com : lela88146910269 :
  8. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  9. hellencardona@lingeriefashion.store : phillip6900 :
  10. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
  11. mild@dewewi.com : sheldon37s :
রাজশাহী মহানগরীর কর্মরত ব্যাংকারদের সাথে রাসিক মেয়রের মতবিনিময় - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সারা দেশে কমপ্লিট শাটডাউনের ডাক কোটা আন্দোলনকারীদের কোটা আন্দোলনকারীদের ধৈর্য ধরার আহ্বান প্রধানমন্ত্রীর তিন দিনে পদ্মা গর্ভে বিলীন শতাধিক বসতবাড়ি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার রাসিক মেয়রের সাথে নবনিযুক্ত রাজশাহী জেলা শিক্ষা অফিসারের সৌজন্য সাক্ষাৎ বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ ও সহযোগিতা বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে:প্রধানমন্ত্রীর আশাবাদ যুব সমাজকে রক্ষা করতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান টেকসই উন্নয়নে সমবায় ভিত্তিক চাষাবাদ করতে হবে- প্রতিমন্ত্রী আ.ওয়াদুদ  কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্টের রায় প্রকাশ

N

রাজশাহী মহানগরীর কর্মরত ব্যাংকারদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ব্যাংকার্সদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত নগর ভবনের সিটি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, এবার আমাদের লক্ষ্য রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টি করা। রাজশাহীর উন্নয়নে কিছু কাজ বাকি আছে। সেগুলো করতে চাই। এছাড়া পদ্মাচরে রিভার সিটি, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, নৌ রুট চালু, রাজশাহী-কলকাতা বাস ও ট্রেন যোগাযোগ চালু করে রাজশাহীর অর্থনীতিকে গতিশীল করতে চাই। আপনারা জানেন ইতোমধ্যে বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। এখন প্লট বরাদ্দ প্রদান করা হবে। সেখানে নারী উদ্যোক্তাদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। রাজশাহী অঞ্চলে অর্থ বিনিয়োগে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহ্বান জানান রাসিক মেয়র।

সভা মঞ্চে উপবিষ্ট থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সোনালী ব্যাংক লিমিটেড, রাজশাহীর জিএম মীর হাসান মোহাঃ জাহিদ, জনতা ব্যাংকের রাজশাহীর জিএম (ইনচার্জ) জাহাঙ্গীর হোসেন জোয়ার্দার, রূপালী ব্যাংকের জিএম ফকরুল হাসান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জিএম শওকত শহিদুল ইসলাম, জিএম মাকসুদা নাসরিন, ইউসিবি ও প্রাইম ব্যাংকের সাবেক জোনাল হেড সেলিম রেজা খান, ইসলামী ব্যাংকের আরএম মিজানুর রহমান মিজি। এছাড়া অগ্রণী ব্যাংক নগর ভবন শাখার ব্যবস্থাপক ওয়াহিদা ইয়াসমিন সহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য দেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST