1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রাজশাহী মহানগরীতে ইভটিজার, শ্লীলতাহানী এবং হত্যা চেষ্টাকারী গ্রেফতার-৩  - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দলীয় প্রার্থী হিসাবে মনোনিত হওয়ায় পিন্টুকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাঘা পৌর বাসী কেশরহাটে কৃষকদলের লিফলেট বিতরন এসএসসিতে জিপিএ-৫ পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৬০২ জন দুর্গাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ উদযাপন দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন নাটোরে বিভিন্ন দাবীতে ইটভাটা মলিকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান “বাগমারা উপজেলায় অবৈধভাবে চলছে অসংখ্য ইটভাটা” পুঠিয়ার মোল্লাপাড়ায় মদিনা ইটের ভাটায় কয়লার পরিবর্তে কাঠের খড়ি দিয়ে ইট পোড়ানোর অভিযোগ পরিসংখ্যানে কে এগিয়ে, জার্মানি নাকি স্পেন মাদক নির্মূলে বিয়ের আগে ডোপ টেস্ট চান ডেপুটি স্পিকার

Categories

রাজশাহী মহানগরীতে ইভটিজার, শ্লীলতাহানী এবং হত্যা চেষ্টাকারী গ্রেফতার-৩ 

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে আলোচিত ইভটিজার ও শ্লীলতাহানীকারী এবং হাতুড়ী দিয়ে হত্যা পিটিয়ে হত্যা চেষ্টায় তিন আসামীকে গ্রেফতার করেছে করেছে র‌্যাব-৫।

বুধবার দিবাগত রাত ২টায় (১৮ আগস্ট) মহানগরীর মতিহার থানাধীন মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত লম্পটারা হলো: মহানগরীর থানা মতিহার থানাধিন মেহের চন্ডী পূর্বপাড়া এলাকার ইউসূফ খানের ছেলে মিডিয়া আলোচিত মেয়েকে উত্যক্তকারী ইরফান খান অরফে মিরাজ (২৩), মৃত ইনতাজ আলীর ছেলে মোঃ
ফরহাদ (২৭) ও মৃত ইনতাজ আলীর ছেলে মোঃ আখের আলী (৩২)।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধায় র‌্যাব-৫, মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় রাণী সাহা নামের এক কলেজ ছাত্রী‘কে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর পিতা শ্রী নীলমাধব শাহা‘কে হত্যার উদ্দেশ্যে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে। এ সময় তারা স্ত্রী বন্দনা রাণী সাহাকে (৩৫) মারপিঠ করে জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। পরে লম্পরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ ঘটনাকের কেন্দ্র করে শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ তুলে ধরেন। এ ঘটনায় রাজশাহী রেলওয়ে থানায় মামলা রুজু হয়।
মামলার পরে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামে সমশের মোড় এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ৩জন আসামীকে গ্রেফতার করে হয়।
বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন